Help

  • Uncategorized
Expand All | Collapse All
  • 1. Septos4 কাস্টোম ই-মেইল কি ও ব্যবহার
     

    কাস্টোম ই-মেইলঃ
    Septos4 ইমেইল হচ্ছে একটি কাস্টমনেম ই-মেইল। যেটি দেখতে হবে এমন '[email protected]'। উদাহরনঃ যদি আপনি আপনার নাম হিসাবে সিলেক্ট করেন Tuhin তাহলে আপনার ই-মেইল হবে - '[email protected]'

    কাস্টোম ই-মেইল ব্যবহারঃ
    যে কেউ আপনার ই-মেইলে মেইল করতে পারবে।

    ০১. আপনি আপনার ইমেইল এ প্রবেশ করতে চাইলে প্রথমে আপনাকে যেকোন ব্রাউজারে যেয়ে লগ-ইন করতে হবে 'webmail.septos4.com' এই ঠিকানায়।

    ০২. এর পর আপনি আপনার ফুল ইমেইল এবং পাসওয়ার্ড দিলেই লগইন যাবে।

    ০৩. এর পর আপনি ৩টি থিম দেখতে পারবেন। যেকোন একটা থিমে ক্লিক করলে আপনার ই-মেইল বক্সে ঢুকে যাবে।

    ০৪. পাসওয়ার্ড চেঞ্জ করতে নিচের ছবির মত 'Password & Security' এ যেয়ে নতুন পাসওয়ার্ড দিন।

    More
    Was this answer helpful ? Yes(0) / No(0)
    Viewed 362 Times No Comments
  • 2. কি ভাবে ফর্ম ফি প্রদান করবেন ?
     

    মেম্বারশীপ ফিঃ
    আপনি যদি শুধু মেম্বারশীপ নিতে চান তাহলে আপনাকে মাত্র ৳১০০ টাকা প্রদান করতে হবে। আর আপনি যদি মেম্বারশীপ ফর্ম ও একটি কাস্টোম ই-মেইল নিতে চান তাহলে আপনাকে ফর্ম ফি ৳১০০ টাকা ও কাস্টোম ই-মেইল ফি ৳২০০ টাকা সহ মোট ৳৩০০ টাকা বিকাশ করে পাঠাতে হবে।

    যেভাবে টাকা পাঠাবেনঃ
    ফর্মে আপনি যেই নাম্বার দেখতে পেয়েছেন সেগুলো পার্সোনাল নাম্বার।

    • নিজ মোবাইল থেকে বিকাশ করতেঃ
      আপনি যদি নিজের মোবাইল থেকে বিকাশ করতে চান তাহলে শুধু Send Money করুন। Send Money করার পর একটি ম্যাসেজ পাবেন। সেখান থেকে TrxID (Transaction ID) নাম্বারটি সংগ্রহ করে রাখুন এবং পরবর্তী স্টেপ গুলো ফলো করুন।
    • যদি দোকান থেকে বিকাশ করতে চানঃ
      দোকান থেকে বিকাশ করতে চাইলে দোকানদারকে বলুন পার্সোনাল নাম্বারে বিকাশ করতে হবে। কাজ সম্পুর্ন হলে দোকানদার এর নিকট হতে TrxID (Transaction ID) আইডিটি নিন এবং দোকানদার যেই নাম্বার থেকে আমাদের নিকট টাকা পাঠিয়েছে সেই নাম্বারটি নিয়ে আসুন।

    ফর্ম পূরণঃ
    মেম্বারশীপ ফি প্রদান নিশ্চিত করতে আপনাকে মেম্বারশীপ ফি'র ঘরগুলো পূরণ করতে হবে।

    1. New Email Name & Password: যদি আপনি ই-মেইল এর জন্য ফি প্রাদন করে থাকেন তাহলে এই ঘর পূরণ করতে হবে। New Email Name এর ঘরে আপনার পছন্দের নাম দিন এবং Password এর ঘরে পাসওয়ার্ড দিন। পাসওয়ার্ড পরবর্তীতে পরিবর্তন করতে পারবেন কিন্তু নাম চেঞ্জ করতে পারবেন না।
    2. Received Number: আমাদের যেই নাম্বারটিতে আপনি টাকা পাঠিয়েছেন সেটি এখানে লিখে দিন। এর মাধ্যমে আমরা বুঝতে পারবো আপনি আমাদের কোন নাম্বারে টাকা পাঠিয়েছেন।
    3. Date of sending Money: যেই তারিখে টাকা পাঠিয়েছেন সেই তারিখটি বসিয়ে দিন। পেমেন্ট পাঠানোর সময় ৭ দিন পার হয়ে গেলে সেটি পরে আর গ্রহনযোগ্য হবে না।
    4. Sender Number: এই ঘরে যেই নাম্বার থেকে টাকা পাঠিয়েছেন সেটি বসাবেন। দোকান থেকে টাকা পাঠিয়ে থাকলে দোকানদারের নাম্বারটি দিবেন।
    5. TrxID (Transaction ID): TrxID নাম্বারটি এই ঘরে বসান। দোকান থেকে পাঠালে, দোকানদার এর নিকট হতে নেওয়া 'TrxID (Transaction ID)' এই ঘরে বসিয়ে দিন।

    ফর্মটি পাওয়ার পর এবং পেমেন্ট নিশ্চিত হওয়ার পর আমরা আপনার মেম্বারশীপ গ্রহন করে আপনাকে নাম্বার/ই-মেইল/ফেসবুকে কনফার্ম ম্যাসেজ দিয়ে জানিয়ে দিবো। আপনি যদি ই-মেইল নিয়ে থাকেন তাহলে সেইক্ষেত্রে ই-মেইলের যাবতীয় ডিটেইলস জানিয়ে দেওয়া হবে।

    More
    Was this answer helpful ? Yes(0) / No(0)
    Viewed 313 Times No Comments

Most popular

সর্বদা আমাদের সাথে কানেক্ট থাকতে এবং দ্রুত যোগাযোগ রাখতে ফলো করুন আমাদের Social Media এর সাথে।

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.